Sunday, January 10, 2016

নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

Asaduzzaman

 


নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ ৯ জানুয়ারি শনিবার বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের সভাপতি ও ঢাকা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সালমা ইসলাম।
DSC00600 প্রধান অতিথি অ্যাড. সালমা ইসলাম এমপি বলেন, লেখাপড়ার পাশাপাশি, খেলাধুলা ও শরির চর্চা শিশু-কিশোরদের শারিরিক-মানসিক বিকাশে সহায়তা করে। তেমনি সামাজিক অবক্ষয় থেকে দুরে রাখতে বিশেষ সহায়ক। অতএব আপনার সন্তানের সুনিশ্চিত ভবিষ্যত গড়তে তার মানসিক বিকাশে সহায়তা করুন। এতে আপনার পরিবার, সমাজ তথা দেশের মঙ্গল হবে।
বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিসেস নাজমুন আখতার।
DSC00628(1) উপস্থিত ছিলেন দাতা সদস্য শোয়ায়েব মিয়া, কো-আপ সদস্য মো. জালাল উদ্দিন, উপজেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমেদ, এম এ মজিদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পত্তনদার মো. রাকিব, অভিভাবক সদস্য- বজলুর রশিদ, মো. মোবারক হোসেন, দেলোয়ার কবির, সানজিদা কবির, শিক্ষক প্রতিনিধি- রোকসানা আক্তার, তকদীর হোসেন কামাল, সাহারিয়া সুলতানা প্রমুখ।

https://www.facebook.com/Asaduzzaman-839857326135449/?ref=hl

bdnews24


www.brandbazaarbd.com

No comments:

Post a Comment